
অ্যাপলের অ্যাপ্লিকেশন স্টোর এবং আইটিউনস এর আদলে নকিয়া তাদের মোবাইলনির্ভর অ্যাপ্লিকেশনগুলো বিপণনে অভি ব্র্যান্ড নিয়ে ভক্তদের সামনে হাজির হয়।
এ বছরের হিসাব মতে অভির মাধ্যমে প্রতিদিন ৫০ লাখ অ্যাপ্লিকেশন ডাউনলোড করা হচ্ছে। তবে অভি ব্র্যান্ডের মাধ্যমে নকিয়া খুব বেশি আলোচনায় না আসতে পারায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বিশ্লেষক সূত্র জানিয়েছে।
নকিয়া অভির ব্লগ সম্পাদক পিনো বোনেটি জানান, অভির শুধু ব্র্যান্ড নেম পরিবর্তন হচ্ছে। তবে সেবাগুলো আগের মতোই অব্যাহত থাকবে। এ কারণে অভির ভক্ত এবং শ্রোতাদের এ সেবা পেতে তেমন কোনো ঝামেলা পোহাতে হবে না।
No comments:
Post a Comment